টফি অ্যাপস কি? জেনে নিন টফি অ্যাপস ব্যবহার করার নিয়ম ও সুবিধা

বর্তমানে আপনারা অনেকের মুখে টফি অ্যাপের কথা শুনে থাকবেন। শুধু তাই নয় অনেকের এন্ড্রয়েড মোবাইলে দেখবেন টফি অ্যাপ ইন্সটল করা। তো এই টফি অ্যাপ সম্পর্কে অনেকেই জানেনা। অনেকেই এটা জানে না যে বর্তমানে টফি অ্যাপ কেন এত বেশি জনপ্রিয় এবং কি কাজে এটি ব্যবহার হয়। 


টফি অ্যাপস কি? জেনে নিন টফি অ্যাপস ব্যবহার করার নিয়ম ও সুবিধা


যারা টফি অ্যাপ সম্পর্কে জানেন না তাদের জন্য আমার এই পোস্ট। আশা করছি যারা টফি অ্যাপ সম্পর্কে কিছুই জানেন না তারা এই পোষ্ট পড়ার মাধ্যমে টফি অ্যাপ সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। শুধু তাই নয় টফি অ্যাপ ব্যবহার করার নিয়ম, সুবিধা-অসুবিধা সকল তথ্য এই পোস্ট পড়ার মাধ্যমে জানতে পারবেন। তো চলুন শুরু করা যাক।


টফি অ্যাপ কি?

শুরু থেকেই টফি আপের কথা বলতেছি কিন্তু টফি অ্যাপ কি সেটাই বলা হয়নি। টফি অ্যাপ এমন একটি অ্যাপ এই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি অনেক ভিডিও স্ট্রিমিং করতে পারবেন এবং মোবাইলেও টিভির মজা নিতে পারবেন। 


কারণ টফি অ্যাপে রয়েছে 100 টিরও বেশি টিভি চ্যানেল। এই চ্যানেলের মাধ্যমে আপনারা লাইভ টিভি দেখতে পারবেন। শুধু তাই নয় টফি অ্যাপে টিভি দেখার পাশাপাশি নাটক, ছবি ইত্যাদি ভিডিও দেখার সুযোগ সুবিধা রয়েছে।


টফি অ্যাপের নিরাপত্তাঃ

টফি অ্যাপ ব্যবহার করা সম্পূর্ণ নিরাপদ। কারণ টফি অ্যাপের মালিক সম্পূর্ণরূপে বাংলালিংক। বাংলালিংক এই টফি অ্যাপ পরিচালনা করে থাকে। যেহেতু বাংলালিংক টফি অ্যাপ পরিচালনা করে তাই টফি অ্যাপ সম্পর্কে সন্দেহ থাকা উচিত নয়। আপনারা নিশ্চিন্তে টফি অ্যাপ ব্যবহার করতে পারেন।


টফি অ্যাপে আপডেট এবং নিরাপত্তার দায়িত্ব যেহেতু বাংলালিংকের হাতে তাই বাংলালিংক কখনও গ্রাহকের তথ্য চুরি হতে দিবেনা। টফি অ্যাপে নিরাপত্তা বেশি হওয়ায় টিভি, নাটক, সিনেমা ইত্যাদি দেখার জন্য অন্যান্য third-party অ্যাপ ব্যবহার না করে টফি অ্যাপ ব্যবহার করাই উত্তম। 


টফি অ্যাপস ব্যবহার করার সুবিধাঃ

টফি অ্যাপ ব্যবহার করার সুবিধা অনেক। আপনারা এই টফি অ্যাপে প্রায় সকল ধরনের সুবিধা পেয়ে থাকবেন। এতক্ষণ তো আপনারা টফি অ্যাপ সম্পর্কে জানলেন। তো এখন জেনে নিন টফি অ্যাপ ব্যবহার করার সুবিধাগুলো। 


টফি অ্যাপ এ লাইভ 100 টিরও বেশি টিভি চ্যানেল রয়েছেঃ

আপনারা জেনে অবাক হবেন যে টফি অ্যাপে 100 টিরও বেশি টিভি চ্যানেল রয়েছে। আপনার টফি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে এই 100 টিরও বেশি টিভি চ্যানেল দেখতে পারবেন। শুধু তাই নয় আপনারা এই 100 টিরও বেশি যে টিভি চ্যানেল দেখবেন তা সম্পূর্ন ফ্রি। 


অর্থাৎ এর জন্য আপনাকে কোন টাকা দিতে হবে না। শুধুমাত্র এমবি খরচ এর মাধ্যমে চ্যানেলগুলো দেখতে পারবেন। এখানে আপনার সুবিধা হচ্ছে আপনি যেকোনো জায়গায় বসে যে কোন সময় আপনার পছন্দের চ্যানেল মোবাইলে দেখতে পারবেন। 


এতে করে আপনাকে টিভির সামনে বসে থাকতে হবে না। আপনার হাতে থাকা স্মার্টফোনে টফি অ্যাপ ইন্সটল করার মাধ্যমে আপনার প্রিয় চ্যানেল যখন তখন যে কোন জায়গায় শুয়ে বসে দেখতে পারবেন। 


টফি অ্যাপে সকল খেলা দেখা যায়ঃ

আমরা যারা খেলা প্রেমিক রয়েছি তাদের জন্য টফি অ্যাপ একটি দারুন অ্যাপস। কারন টফি অ্যাপের মাধ্যমে খুব সহজেই খেলা দেখা যায়। টফি আপে কিছু খেলার চ্যানেল রয়েছে যার মাধ্যমে দেশি এবং আন্তর্জাতিক সকল খেলা আমরা দেখতে পারবো। শুধু তাই নয়, খেলা শুরু হওয়ার আগেই আমাদেরকে অনেক সময় টফি অ্যাপ Message এর মাধ্যমে জানিয়ে দেয় কখন এবং কয়টায় খেলা শুরু হবে এবং টফি অ্যাপের কোন চ্যানেলে খেলা দেখানো হবে। 


এতে আমরা খেলা শুরু হওয়ার আগে সহজেই জেনে নিতে পারি যে খেলা কখন শুরু হবে এবং টফি অ্যাপের কোন চ্যানেলে আমরা খেলা দেখতে পারবো। এতে আমাদেরকে চ্যানেল খুঁজতে হয় না। সহজেই আমরা টফি অ্যাপে সকল খেলা দেখতে পারি। 


কনটেন্ট ক্রিয়েট করে সেই কনটেন্ট টফি অ্যাপে ছেড়ে দিয়ে আয় করাঃ

টফি অ্যাপের আরেকটি সুবিধা হচ্ছে এই অ্যাপের মাধ্যমে আপনারা আয় করতে পারবেন। এখানে আয় করার নিয়ম হচ্ছে যে আপনাকে ভিডিও কনটেন্ট তৈরি করতে হবে এবং সেই কনটেন্ট টফি অ্যাপে পাবলিশ করতে হবে। তবে আপনারা যে কোন কনটেন্ট এখানে পাবলিশ করতে পারবেন না।


আপনারা আপনাদের কনটেন্ট তৈরি করার পর যখন এখানে ছেড়ে দিবেন তখন বাংলালিংক সেই কনটেন্ট যাচাই করে দেখবে। যদি আপনাদের কনটেন্ট মানসম্মত হয় এবং তাদের ভালো লাগে তাহলে তারা সেই কনটেন্ট টফি অ্যাপে পাবলিশ করবে। তবে আপনারা চাইলে আপনাদের ভিডিও কনটেন্ট শেয়ার করার মাধ্যমে সেই কনটেন্টে ভিউ বাড়াতে পারবেন। 


এরপর বাংলালিংক আপনার কনটেন্ট এর সাফল্য দেখবে। যদি আপনার কনটেন্ট অনেক ভালো হয় এবং ভিউজ অধিক হয় অর্থাৎ জনপ্রিয়তা বেশি হয় তাহলে আপনাকে বেশি অর্থ তারা প্রদান করবে। এভাবে আপনারা বাংলালিংক-এর টফি অ্যাপের মাধ্যমে আয় করতে পারবেন। 


টফি অ্যাপের মাধ্যমে জনপ্রিয় নাটক সিনেমা দেখা যায়ঃ

আপনারা টফি অ্যাপে প্রবেশ করলে আপনার জনপ্রিয় নাটক সেই টফি অ্যাপে দেখতে পারবেন। বাংলালিংক টফি অ্যাপে নিয়মিত জনপ্রিয় নাটক এবং ছবি পাবলিশ করে থাকে। শুধু নাটক ছবি নয়, বর্তমানে জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমান বাংলা ডাবিং টফি অ্যাপে দেখতে পারবেন। 


টফি অ্যাপে ঝামেলামুক্ত ভিডিও স্ট্রিমিং করা যায়ঃ

টফি অ্যাপের আরেকটি বিশেষ সুবিধা হচ্ছে ভিডিও জামেলা মুক্তভাবে স্ট্রিমিং করা। অর্থাৎ আপনারা টফি অ্যাপে লাইভ টিভি চ্যানেল অথবা ছবি, নাটক ইত্যাদি ঝামেলা মুক্তভাবে দেখতে পারবেন। 


কারণ টফি অ্যাপে ভিডিও চলাকালীন আপনার ফোনে নেটওয়ার্ক যদি ভালো থাকে তাহলে ভিডিও প্লে হতে কোন সমস্যা হবে না। অর্থাৎ ঝামেলামুক্ত ভাবেই আপনারা টফি অ্যাপ ব্যবহার করতে পারবেন।


কোথায় পাবেন এই টফি অ্যাপ?

আপনাদের যাদের টফি অ্যাপ প্রয়োজন তারা খুব সহজেই প্লে স্টোর থেকে টফি অ্যাপ ইন্সটল করতে পারবেন। টফি অ্যাপ ইন্সটল করার জন্য প্লে স্টোরে গিয়ে Toffee লিখে সার্চ করতে হবে। যখন আপনারা প্লে স্টোরে Toffee লিখে সার্চ করবেন তখন নিচের স্ক্রীনশট এর মত একটি অ্যাপ দেখতে পারবেন।


টফি অ্যাপ কোথায় পাওয়া যাবে


আপনারা উপরের স্ক্রিনসটে যে অ্যাপ দেখতে পারছেন এটাই বাংলালিংকের টফি অ্যাপ। এই অ্যাপের সাইজ অনেক কম হওয়ায় সকল মোবাইলে এই টফি অ্যাপ সহজেই ব্যবহার করা যায়।


টফি অ্যাপ ব্যবহার করার নিয়মঃ

টফি অ্যাপ ব্যবহার করা সহজ। যে কেউ এই অ্যাপ সহজেই ব্যবহার করতে পারবে। অর্থাৎ টফি অ্যাপ ব্যবহার করার জন্য আপনার পূর্ব অভিজ্ঞতা লাগবেনা। আপনার যখন টফি অ্যাপ Install করবেন তখন আপনার বাংলালিংক নাম্বার দিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করে দিবেন। 


রেজিস্ট্রেশন করার সময় 83631760 রেফার কোড ব্যবহার করবেন তাহলে ৭ দিন মেয়াদের ১GB বোনাস,  পাবেন। তারপর যখন আপনি টফি অ্যাপের ভিতরে টিভি চ্যানেল দেখতে পারবেন। সাথে নাটক, ভিডিও, ছবিও দেখতে পারবেন। 


টফি অ্যাপে ফ্রি এমবি নেওয়ার নিয়মঃ

আপনারা যখন প্রথমবার টফি অ্যাপ ইন্সটল করার পর যখন আপনার বাংলালিংক নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করবেন তখন যদি 83631760 রেফার কোড ব্যবহার করেন তাহলে আপনি ৭ দিন মেয়াদের ১GB বোনাস,  পাবেন। তবে আপনি এই এমবি শুধুমাত্র টফি অ্যাপে ব্যবহার করতে পারবেন।


যদি আপনারা টফি অ্যাপে রেজিস্ট্রেশন করার সময় 83631760 রেফার কোড ব্যবহার না করেন তাহলে কোন এমবি পাবেন না। ‌‌তাই ফ্রি ৭ দিন মেয়াদের ১GB বোনাস পাওয়ার জন্য রেজিস্ট্রেশন করার সময় 83631760 রেফার কোড ব্যবহার করুন, তাহলে ৭ দিন মেয়াদের ১GB বোনাস পেয়ে সেটি ফ্রিতে টফি অ্যাপ চালাতে করতে পারবেন।   


টফি সময় কাটানোর জন্য দারুণ এক বিনোদন ময়ি অ্যাপ। আপনারা সময় কাটানোর জন্য এবং বিনোদনের জন্য টফি অ্যাপ ব্যবহার করতে পারেন। এই ছিলো টফি অ্যাপ ব্যবহার করার নিয়মাবলী ও সুবিধা। 


আশা করছি টফি অ্যাপ ব্যবহার করার সুবিধা, নিয়ম এবং টফি অ্যাপ সম্পর্কে সকল তথ্য জানতে পারছেন। তো টফি অ্যাপ ব্যবহার করতে যদি কোথাও কোন সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে ভুলবেন না। ইনশাল্লাহ আমি চেষ্টা করব আপনার সমস্যার সমাধান করার।


Share This Article On:

Next Post Previous Post
4 Comments
  • Anonymous
    Anonymous Sep 29, 2022, 5:35:00 AM

    আমার টিভিতে টফি চলেনা। অন্যান্য এ্যাপ খুব ভাল মতই চলে। কারন টা কি হতে পারে?

    • MD. Marzan Islam
      MD. Marzan Islam Oct 31, 2023, 10:08:00 AM

      নির্দিষ্ট করে বলা সম্ভব নয়। হয়তো কোথাও সমস্যা হচ্ছে।

  • Anonymous
    Anonymous Nov 28, 2022, 11:34:00 AM

    আমার চ্যানেলটা সার্চ করলে আসে না কেন

  • Anonymous
    Anonymous Oct 12, 2023, 2:18:00 PM

    এতো সুন্দর করে বুঝিয়ে বলার জন্য ধন্যবাদ।
    টফি তে,, স্টার এর চেনেল গুলা আসেনা। পেমেন্ট করতে বলে,, পেমেন্ট করার পদ্ধতি টা শেখালে ভালো হতো।

Add Comment
comment url